মোবাইলে এসএমএস ছাড়া ইন্টারনেট কনফিগারেশন করুন


আমি আজকে activation sms ছাড়া বিভিন্ন operatore এ ইন্টারনেট চালু কারতে হয় সে বিষয় নিয়ে আলোচনা করব আথার্থ নিজের হাতে বানান accesspoint ।আমার এই টিউনটি বাংলিশ বিদায়
ক্ষমা চাচ্ছি। আমি বাংলা টাইপে কাঁচা। তাই বলে কি পোস্ট করতে পারবনা ? ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন। আর ভাল লাগলে comment করবেন । কাজের কথায় আসি ্রথমে আপনার মোবাইলের সেটিংস থেকে কানেকশনে যান। তারপর এক্সেসপয়েন্টে যান। সেখান থেকে option ক্লিক করেন। new access point যান, ক্লিক করে default access point এ যান শুধু কানেশনের নাম আপনার আপারেটরের নাম আনুসারে লিখুন । ব্যস, এতটুকু আপনার Configuration হয়ে গেছে। জিপির ক্ষেত্রে GP-INTERNET লিখুন। এভাবে অন্যান্ন operatore এর ক্ষেত্রে লিখুন Banglalink এর ক্ষেত্রে (blweb) বা (Banglalink-WEB) warid এর ক্ষেত্রে (Warid-INTERNET)
Teletalk এর ক্ষেত্রে (gprsunl)।Robi এর ক্ষেত্রে (Robi-INTERNET)। বিদায় ।এই পোস্টটি প্রথম আমার নিজের ব্লগ techbarta.wordpress.com এ দিয়েছি সহজ বলে স্ক্রীনসট দেয়ার প্রয়োজন মনে করলাম না।

About techbarta

I am a technology lover cyberboy

Posted on অক্টোবর 30, 2011, in internet and tagged , , , . Bookmark the permalink. ১ টি মন্তব্য.

  1. শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার ওয়েবসাইটের লিংকগুলো বার্তা ভুবনে সাবমিট করতে পারেন। ফলে অন্যরা সহজেই আপনার সাইটের পোষ্টগুলো পড়তে পারবে।

JOBAV DIN